বিপিএলে সিলেট পর্ব শুরু আজ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জানুয়ারি ২০২০, ১২:২৭ | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ০৯:৫৭

বঙ্গবন্ধু বিপিএল তিন পর্ব শেষ করে এখন দুটি পাতা ও একটি কুঁড়ির দেশ সিলেটে। আজ থেকে বিপিএলের চতুর্থ পর্ব শুরু হবে এখানে। বিপিএলের সিলেট পর্বের ম্যাচ আজ শুরু হয়ে চলবে ৪ জানুয়ারি পর্যন্ত। এই তিনদিন সিলেটের ক্রীড়াপ্রেমী দর্শকরা মাঠে বসে উপভোগ করতে পারবেন ক্রিকেটের এ সংক্ষিপ্ত ভার্সনের ছয়টি ম্যাচ।

তবে সিলেটে বল মাঠে গড়ানোর একদিন আগে গতকাল থেকে সিলেট পর্বের টিকিট বিক্রি শুরু হয়। নগরীর রিকাবী বাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের বুথে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি করা হয়।

এছাড়া প্রতিদিন ম্যাচ শুরুর পূর্বে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারের বুথে মিলবে প্রতিদিনের ম্যাচের টিকিট।

বিপিএলের সিলেট পর্বের প্রথম দিনের প্রথম ম্যাচে আজ দুপুর দেড়টায় রংপুর রেঞ্জার্সের মুখোমুখি হবে রাজশাহী রয়্যালস। আর সন্ধ্যা সাড়ে ৬টায় দিনের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক সিলেট থান্ডার আতিথ্য দেবে কুমিল্লা ওয়ারিয়র্সকে।

দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও দিনের দ্বিতীয় খেলায় স্বাগতিক সিলেট থান্ডার খেলবে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে।

তৃতীয় ও শেষ দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি খুলনা টাইগার্স ও সিলেট আসরের শেষ ম্যাচে মাঠে নামবে সিলেট থান্ডার ও রাজশাহী রয়্যালস।

এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষ অবস্থানে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে খুলনা টাইগার্স। ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে ঢাকা প্লাটুন। ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রাজশাহী রয়্যালস। ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে কুমিল্লা ওয়ারিয়র্স। ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে রংপুর রেঞ্জার্স। ৮ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে সপ্তম অবস্থানে আছে সিলেট থান্ডার।

(ঢাকাটাইমস/২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :