বলিউড অভিনেত্রীর সঙ্গে হার্দিকের বাগদান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জানুয়ারি ২০২০, ১২:০৫ | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ১০:১৫

নতুন বছরের প্রথম দিনেই দুর্দান্ত চমক দিলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। সার্বিয়ার অভিনেত্রী নাতাসা স্ট্যাকনোভিচের সঙ্গে তাঁর বাগদানের খবর ঘোষণা করেছেন তিনি।

বুধবার ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন হার্দিক। যেখানে দেখা যাচ্ছে, নাতাসা বাঁ হাত তুলে দেখাচ্ছেন আংটি। সেই ছবি পোস্ট করে হার্দিক লিখেছেন, ‘ম্যায় তেরা, তু মেরি জানে, সারা হিন্দুস্তান। এনগেজড।’

নতুন বছরে তাঁর দলের অন্যতম সেরা তারকার এই ঘোষণায় চমকে গিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও। কোহলি লিখেছেন, ‘হার্দিক অনেক অভিনন্দন। এর চেয়ে বড় চমক আর কিছু হতে পারে না। তোমাদের সামনের দিনগুলো আরও বেশি সুন্দর হয়ে উঠুক।’

বিরাট কোহলি-আনুশকা শর্মা, হরভজন সিং-গীতা বসরা, যুবরাজ সিং-হ্যাজল কিচ জুটির পরে হার্দিক-নাতাসার বাগদান আরও একবার ক্রিকেট এবং বলিউডের সম্পর্ককে জোরালো করে তুলল। ২৭ বছর বয়সী নাতাসার জন্ম সার্বিয়ায়। অভিনয়ের সঙ্গে মডেল হিসেবেও তিনি যথেষ্ট জনপ্রিয় মুম্বাই সিনেমা জগতে।

২০১৩ সালে প্রকাশ ঝা পরিচালিত সত্যাগ্রহ সিনেমায় আত্মপ্রকাশ তাঁর। তার পরে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন নাতাসা। পাশাপাশি টেলিভিশনে কয়েকটি রিয়্যালিটি শো-তেও অংশ নিয়েছেন তিনি। সাম্প্রতিক সময়ে ভারতীয় অলরাউন্ডারের সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাঁকে। তখন থেকেই জল্পনা শুরু হয়, তবে কি নাতাসাই জীবনসঙ্গী হতে চলেছেন হার্দিকের? ভারতীয় ক্রিকেটারের জন্মদিনে ইনস্টাগ্রামে বিরাট একটি বার্তা দিয়েছিলেন নাতাসা।

তিনি লিখেছিলেন, ‘তুমি আমার সেরা বন্ধু, সবচেয়ে শক্তিশালী এবং সুন্দর সঙ্গী। এই বছরটায় অনেক উত্থান-পতনের মধ্যে দিয়ে এগোতে হয়েছে তোমাকে। অনেক ভাল মুহূর্ত যেমন এসেছে, তেমনই কিছু বিষয় আদৌ কাঙ্ক্ষিত ছিল না। কিন্তু সেই অভিজ্ঞতা তোমাকে আরও শক্তিশালী করেছে। তোমাকে নিয়ে আমি গর্বিত। নিজের লক্ষ্যে এগিয়ে চলো। তোমার পাশে আমি রয়েছি।’ তার পরেই ছবিটা অনেকটাই স্পষ্ট হয়ে যায়। বুধবার সেই জল্পনার অবসান ঘটালেন স্বয়ং হার্দিক।

(ঢাকাটাইমস/২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :