বাবার সুস্থতার জন্য ট্রফি ফিরিয়ে দিতে রাজি স্টোকস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ১১:০৪

বাবাকে সুস্থ করার পরিবর্তে তাঁকে যদি বলা হয়, গত বছরের সমস্ত সাফল্য, সমস্ত ট্রফি ফিরিয়ে দিতে, তবে সেই কাজ করতে প্রস্তুত ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজ দেখতে বেনের বাবা গেড স্টোকস দক্ষিণ আফ্রিকায় গিয়েছেন। কিন্তু সেঞ্চুরিয়নে প্রথম টেস্টের আগেই তিনি অসুস্থ হয়ে জোহানেসবার্গের হাসপাতালে ভর্তি হন। বেন অবশ্য এখন কেপটাউনে চলে গিয়েছেন দলের সঙ্গে। যেখানে শুক্রবার থেকে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট।

তার আগে ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের নায়ক স্টোকস নিজের কলামে লিখেছেন, ‘এই বছরে আমি ব্যর্থতাও দেখেছি, সাফল্যও দেখেছি। কিন্তু বছরের শেষে বাবাকে হাসপাতালে দেখাটা কিছুতেই মেনে নিতে পারছি না। কেউ যদি আমাকে বলে, ২০১৯ সালে তুমি যা পেয়েছ, সব ফেরত দিয়ে দাও, তার বদলে তোমার বাবাকে সুস্থ, সবল, হাসিমুখে গ্যালারিতে বসে থাকতে দেখবে, তা হলে আমি সেই প্রস্তাবে রাজি হয়ে যেতাম।’ ২০১৯ সালেই আবার স্টোকসের দাপটে প্রথম ৫০ ওভারের বিশ্বকাপ জেতে ইংল্যান্ড।

বছরের শেষটা অবশ্য স্টোকসের পাশাপাশি ইংল্যান্ডেরও ভাল যায়নি। সেঞ্চুরিয়নে প্রথম টেস্টে দক্ষিণ আফ্রিকার কাছে হারতে হয়েছে জো রুটের দলকে। প্রথম টেস্ট শুরুর আগে ইংল্যান্ডের বেশ কয়েক জন ক্রিকেটার অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই অসুস্থতার প্রকোপ কমলেও পুরো কাটেনি। এর মধ্যে আবার জোফ্রা আর্চারকে নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছে ইংল্যান্ড শিবিরে। কনুইয়ের চোটের জন্য বুধবার অনুশীলনে বল করতে পারেননি আর্চার।

(ঢাকাটাইমস/২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :