পিকআপ খাদে পড়ে চার শ্রমিক নিহত, আশঙ্কাজনক ৫

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
| আপডেট : ০২ জানুয়ারি ২০২০, ১৭:২৬ | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ১৬:২৬

লক্ষ্মীপুরে চাকা বিস্ফোরিত হয়ে একটি পিকআপ ভ্যান খাদে পড়ে চার নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪জন। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থায় আশঙ্কাজনক।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন-সদর উপজেলার সমসেরাবাদ এলাকার নুরুল আমিনের ছেলে খোরশেদ আলম,টুমচর এলাকার পাটওয়ারীর ছেলে রফিক উল্যাহ ও আবিরনগর এলাকার নজির আহমদের ছেলে মফিজ উল্যাহ ও একই উপজেলার বাসিন্দা আবদুর নুর।

পুলিশ ও এলাকাবাসী জানায়, লক্ষ্মীপুরের মজুচৌধুরীরহাট থেকে ১৮জন নির্মাণ শ্রমিক পিকআপভ্যানে করে কাজ করার জন্য চন্দ্রগঞ্জ বাজারে যাচ্ছিলেন। পিকআপটি পল্লী বিদুৎ এলাকায় পৌঁছলে হঠাৎ চাকা ফেটে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নির্মাণ শ্রমিক খোরশেদ আলম, মফিজ উল্যা ও রফিক উল্যার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। অন্য আহত ১৪জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে পাঁচজনের অবস্থায় আশংকাজনক ছিল। সেখান থেকে বিকালে ঢাকা নেয়ার পথে আবদুর নুর নামের আরো এক শ্রমিক মারা যান। সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এ দিকে ঘটনার পর থেকে নিহতের পরিবারের মধ্যে চলছে শোকের মাতম। পরিবারের একমাত্র উপার্জনকারীদের হারিয়ে নিঃস্ব নিহতের পরিবার।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ওয়াসি আজাদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তিন ঘণ্টা অভিযান চালিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে সদর থানার পুলিশের উপ-পরিদর্শক মো. কাউছার আহমেদ জানান, এ বিষয়ে তদন্ত চলছে। মৃতের সংখ্যা বাড়তে পারে।

ঢাকাটাইমস/০২জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :