বগুড়ার শেরপুরে সাত ডাকাত গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ১৮:৪০

বগুড়ার শেরপুরে একাধিক ডাকাতি ও হত্যা মামলায় অভিযুক্ত সাতজন আন্তঃজেলা ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন ভারতীয় নাগরিক বলে জানা গেছে। এসময় গ্রেপ্তারদের কাছ থেকে ধারালো দেশীয় অস্ত্র, লাঠি ও নাইলনের রশি উদ্ধার করা হয়।

বুধবার রাত ২টার দিকে গোপন সংবাদে পুলিশ উপজেলার দলিল গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ঘটনাস্থল থেকে ছয়জন ও সিরাজগঞ্জ রোড এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ভেংরী গ্রামের নজরুল ইসলাম বিশা, রায়গঞ্জের কোদলা দিঘর গ্রামের শাহেদ, দেবরাজপুর (মধ্যপাড়া) গ্রামের আশরাফ আলী, নাটোরের বাগাতিপাড়া উপজেলার মারিয়া গ্রামের মনি ঋষি, ধুনট উপজেলার তারাকান্দি গ্রামের রাসেল, ভারতের গঙ্গারামপুরের জয় চন্দ্র সরকার ও শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের পানিসাড়া গ্রামের রুবেল।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান জানান, গ্রেপ্তার ডাকাত সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় একাধিক চুরি-ডাকাতি ও হত্যা মামলা রয়েছে। এছাড়াও ২০১৯ সালের ২৬ জুলাই রাতে শেরপুর উপজেলার ভবানীপুর বাজার এলাকায় শাহজাহান নামে এক প্রজনন ব্যবসায়ীকে হত্যা করে গরু-ছাগল ডাকাতি করার ঘটনার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে ডাকাত সদস্যরা।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :