বগুড়ায় ছাত্রদলের পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২০, ২০:০৫

পুলিশের ওপর হামলার ঘটনায় বগুড়ায় ছাত্রদলের পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এর মধ্যে ৭৫ জনের নাম উল্লেখ করা হয়েছে। বাকিরা অজ্ঞাত। ইতোমধ্যে ২৯ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- রনি মিয়া, রকি, জুম্মান শেখ, জাকির হোসেন, আশিক, রায়হান আলী, সোহাগ মিয়া, দিপু, সাব্বির হোসেন, আরিফুল ইসলাম, শাকিল আহমেদ, রাহিদ হোসেন, রাশেদুল ইসলাম, আরাফাত হোসেন, আলাল হোসেন, ফারদিন, জোবায়ের, সম্রাট তালুকদার, জাহিদুল ইসলাম, সাব্বির হোসেন, দুলাল, ফজলে রাব্বি, মধু মিয়া, জাকিরুল ইসলাম, সুজন মিয়া, মামুন হোসেন, আক্তারুজ্জামান, লিমন বাবু, খালিদ হাসান।

জানা গেছে, বগুড়া সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জিলালুর রহমান বুধবার গভীর রাতে মামলাটি করেন। মামলায় ছাত্রদল নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশে ওপর হামলা করে অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ আনা হয়েছে।

সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, মামলা দায়েরের আগে বুধবার সন্ধ্যা পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করা হয়। এরপর রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো ১৫ জনকে গ্রেপ্তার করা করা হয়েছে। গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত বুধবার নেতাকর্মীরা শহীদ খোকন পার্কে সমবেত হয়। এর মধ্যে কিছু নেতাকর্মী জুতা স্যান্ডেল পায়ে শহীদ মিনারে উঠে। এ ঘটনায় পুলিশ তাদের শহীদ মিনার থেকে নেমে যেতে বললে পুলিশ এবং ছাত্রদল নেতাকর্মীদের মাঝে বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে ছাত্রদল এবং পুলিশের মাঝে মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীসহ আরো চারজন পুলিশ আহত হন।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :