প্রযোজকের সঙ্গে প্রেম-সফরে ঋতাভরী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২০, ১০:২০

প্রথমে মডেলিং তারপর টেলিভিশন সিরিয়াল দিয়ে অভিনয়ে যাত্রা শুরু কলকাতার তারকা ঋতাভরী চক্রবর্তীর। এরপর তাকে তাকে দেখা গেছে টলিউডের বেশ কিছু সিনেমায়। কাজ করেছেন বলিউডেও। বেশ কিছু উল্লেখযোগ্য কাজ রয়েছে তার ঝুলিতে। নামী-দামি বিপণন সংস্থার প্রধান মুখও তিনি।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের এই ছাত্রী পড়াশোনা, অভিনয়ের পাশাপাশি সমাজসেবাও করেন। মা শতরূপা সান্যালের সঙ্গে বেশ কিছু সমাজসেবামূলক কাজ করেন তারা।

সদ্য শেষ হয়েছে ঋতাভরীর পরবর্তী ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র শ্যুটিং। এই ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। ছবিতে ঋতাভরী অভিনীত চরিত্রের নাম শবরী।

শবরী এমন একটা চরিত্র যে সমাজে প্রচলিত মেয়েদের বিভিন্ন ট্যাবুর বিরুদ্ধে রুখে দাঁড়াবে। এমনকী মহিলা পুরোহিতের ভূমিকাতেও দেখা যাবে তাকে। শ্যুটিং পর্ব শেষ হতেই দিদি-বোনদের সঙ্গে নিয়ে নায়িকা গেলেন পাহাড়ে। নতুন বছরের প্রথম সূর্যোদয় দেখেন টাইগার হিল থেকে।

তবে শুধু দিদি নয়, সঙ্গে ছিলেন তার মনের মানুষও। গুঞ্জন, বেশ কিছুদিন ধরে বলিউডের চিত্রনাট্যকার সুমিত অরোরার সঙ্গে প্রেম করছেন ঋতাভরী। বলিউডের ‘স্ত্রী’ ছবির সংলাপ লিখেছেন সুমিত। সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে ঘুরে বেড়ানোর ছবিও পোস্ট করেছেন।

এই ছবি তাদের প্রেম গুঞ্জনে একপ্রকার শিলমোহর। সুমিত আর ঋতাভরী একটি চিত্রনাট্য নিয়ে একসঙ্গে কাজ করছেন বলেও খবর। ঋতাভরী অবশ্য এখনই এ নিয়ে কথা বলতে নারাজ।

ঢাকাটাইমস/০৩জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :