ব্যস্ত নির্মাতা রিয়েল তন্ময়

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৪ জানুয়ারি ২০২০, ১১:২১ | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২০, ০৯:২৫

সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন তরুণ নির্মাতা রিয়েল তন্ময়। নাটক, টেলিফিল্ম, শর্টফিল্ম সব মাধ্যমেই হাত লাগিয়েছেন তিনি। ইতিমধ্যে তার কাজগুলো দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে। কারণ তার প্রতিটি নাটক, টেলিফিল্মে তিনি কোনো না কোনো সামাজিক বার্তা দেয়ার চেষ্টা করেন।

গত ৩১ ডিসেম্বর নববার্তা ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় তার ২০১৯ সালের সর্বশেষ কাজ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সাজা’। পরিচালনার পাশাপাশি এটির গল্পও লেখেন রিয়েল তন্ময়। সম্প্রতি ‘প্রতিদান’ নামে আরও একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। এছাড়া এটির চিত্রনাট্যও তার লেখা। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সাজিদ ইসলাম।

এদিকে রিয়েল তন্ময়ের লেখা গল্পে ‘দখল’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন অভিনেতা আমির সিরাজী। তার বর্তমান ব্যস্ততা সম্পর্কে রিয়েল তন্ময় বলেন, ‘আমি নাটক-প্রিয় মানুষ। নাটক আমার ধ্যান-জ্ঞ্যান। নাটক ছাড়া কিছুই জানি না। নাটক লিখতে, নির্মাণ করতে ও অভিনয় করতে খুব ভালোবাসি। তবে পরিচালনায় আসায় অভিনয়টা তেমন করা হয় না। কিন্তু লেখার কাজ নিয়মিত চলছে।’

তিনি জানান, ‘বর্তমানে দুটি নাটকের কাজ হাতে আছে। ৭ তারিখ থেকে শুরু হবে ‘বিফলে মূল্য ফেরত’ নাটকের শুটিং। অন্য নাটকটির নাম ‘পাগলি’। আপাতত নাটক নিয়েই আছি। দর্শকদের চাহিদা অনুযায়ী আগামীতে আরো ভালো ভালো কাজ করতে চাই। তাদের ভালোবাসা ছাড়া আর কিছু চাই না। দর্শকরাই আমার সকল ভালো কাজের অনুপ্রেরণা।’

এই নির্মাতার আলোচিত নাটকগুলোর মধ্যে রয়েছে পবিত্র ভালোবাসা, সম্পর্ক, দৃষ্টি, স্যান্ডেল চোর, পিঞ্জিরা, হাফ বলদ, কিপটা বাপ, কিপটা প্রেমিক, ফাপরবাজ, পেঁয়াজ খোর, ধারাবাহিক নাটক প্রতারণা প্রতিদিন ও সুলতানা বিবিয়ানা। করেছেন ম্যাগাজিন অনুষ্ঠান পথরঙ্গ, কমেডি শো, একান্ত আলাপচারিতা, আড্ডা ও গান। মুক্তিযুদ্ধের উপর ‘স্মৃতিতে ৭১’ নামে একটি টেলিফিল্মও নির্মাণ করেছেন।

ঢাকাটাইমস/৪জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :