বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট

পরিচালকদের হারিয়ে চ্যাম্পিয়ন শিল্পী সমিতি

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৫ জানুয়ারি ২০২০, ১২:০৭ | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২০, ১১:৪৯
বিজয়ী দলের সঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান

এফডিসিতে অনুষ্ঠিত ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯’-এর ফাইনাল ম্যাচে সহকারী পরিচালক সমিতিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি। শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে শিল্পী সমিতির পক্ষে অংশ নেন অভিনেতা কাকন ও চিত্রনায়ক জয় চৌধুরী। সহকারী পরিচালক সমিতির পক্ষে ছিলেন সোহেল হাসান ও রাসেল। দুই দল তিনটি ম্যাচ খেলে। তার মধ্যে দুটিতে জিতে চ্যাম্পিয়ন হয় শিল্পী সমিতি।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি ছিলেন অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর পাঠান ফারুক। তিনি বিজয়ী ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সহ-সভাপতি নায়ক রুবেল, সাধারণ সম্পাদক জায়েদ খান, অভিনেত্রী অরুনা বিশ্বাস, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সাধারণ সম্পাদক সামসুল আলমসহ অনেকে।

দেশের স্বনামধন্য ইলেকট্র্রিক্যাল ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে এফডিসিতে ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯’ শুরু হয় গত ১১ ডিসেম্বর। এদিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন তথ্য মন্ত্রণালয়ের সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক। পরদিন থেকে শুরু হয় খেলা। তারই ফাইনাল অনুষ্ঠিত হলো শনিবার।

এর আগে গত বছরই প্রথমবারের মতো এফডিসিতে অনুষ্ঠিত হয়েছিল তারকাদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা। সেই টুর্নামেন্টের আয়োজনে ছিল বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সেখানে অভিনেতারা ছাড়াও গায়করা অংশ নিয়েছিলেন। প্রথমবার আয়োজিত তারকা ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছিল গায়ক আসিফ ও ইথুন বাবুর দল। রানারআপ হয়েছিল সুরকার শওকত আলী ইমন ও গায়ক রাজিবের দল।

ঢাকাটাইমস/৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :