যশোরে ব্যবসায়ী অপহরণ, আটক ৭

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২০, ১৭:৩০

যশোরে অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার এবং অপহরণকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ। অপহৃত ব্যবসায়ীর ভাই রাশিদুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে রবিবার রাতে শহরের মাইকপট্টি এলাকার একটি বাড়ি থেকে অপহৃত কহিদুল ইসলামকে উদ্ধার করে যশোর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় হাতেনাতে দুই অপহরণকারীকে আটকও করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আরও পাঁচজনকে আটক করেন গোয়েন্দারা।

সোমবার দুপুরে যশোর ডিবি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে ডিবির এসআই মফিজুল ইসলাম জানান, মোবাইল ফোনের মাদারবোর্ড ও সার্কিট বিক্রির কথা বলে ঝিনাইদহের কোটচাদপুরের ব্যবসায়ী কহিদুল ইসলামকে ডেকে এনে যশোর শহরের মাইকপট্টি এলাকার একটি বাড়িতে আটকে রেখে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। দুই দফায় তার কাছ থেকে ৯৯ হাজার ৬০০ টাকাও তারা হাতিয়ে নেয়। এরপর তারা আরও টাকা দাবি করতে থাকে।

বিষয়টি কহিদুল ইসলামের ভাই যশোর পুলিশকে মৌখিকভাবে জানালে ডিবি পুলিশের একটি দল রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে কহিদুল ইসলামকে উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে দুজন এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী পরে আরও পাঁচজনকে আটক করা হয়। তারা হলেন- শহরের জেল রোড এলাকার জাহিদুল ইসলাম, ফতেপুরের নয়ন, শেখহাটি বাবলাতলা এলাকার রাব্বি হোসেন, সার্কিট হাউসপাড়ার গোলাম রসুল, মুরুলী এলাকার শওকাত হোসেন, ষষ্ঠীতলার মানিক মণ্ডল ও পাবনা জেলার ঈশ্বরদী থানার নূর ইসলাম।

এসআই মফিজুল ইসলাম জানান, যে বাসা থেকে অপহৃতকে উদ্ধার করা হয় সেটার মালিক যশোর পৌরসভার কাউন্সিলর আলমগীর হোসেন। অভিযানের সময় অপহরণকারীদের কাছ থেকে সাড়ে ১৮ হাজার টাকা, তিনটি নন-জুডিশিয়াল স্ট্যাম্প, একটি ব্যাংকের চেক, ইয়াবা সেবনের সরঞ্জামসহ বিভিন্ন ব্রান্ডের পুরাতন ও নষ্ট মোবাইল ফোনের মাদারবোর্ড ও সার্কিট উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে যশোর ডিবির ওসি মারুফ আহমেদসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৬জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :