ইজিবাইকচালক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২০, ২১:০৮

মাগুরার শালিখা উপজেলার দেশমুখপাড়া গ্রামের ইজিবাইকচালক অন্তর শেখ হত্যা মামলার অভিযুক্তদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার দুপুরে মাগুরা প্রেসক্লাবের সামনে এই কর্মসূচির আয়োজন করে এলাকাবাসী।

বেলা ১১টায় শহরের চৌরঙ্গীর মোড় প্রেসক্লাবের সামনে নিহত অন্তরের ১৩ দিন বয়সী ছেলে নিয়ে স্ত্রী আম্বিয়া খাতুন তার স্বামী হত্যাকারী সুজন ও হাসিবুলকে দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মানববন্ধনে আরো বক্তব্য দেন- নিহত অন্তরের বাবা তাইজুল মোল্যা, মা সাথী বেগম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ সালাউদ্দিন ও সমাজসেবক আশরাফুজ্জামান হিসাম।

মানববন্ধনে বক্তারা বলেন, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সুজন ও হাসিবুলের নির্দেশে মাদক বহনে অন্তর তার ইজিবাইকটি ব্যবহার করতে অস্বীকৃতি জানায়। তাই গত ১৯ ডিসেম্বর দুপুরে অন্তরকে উপজেলার হরিশপুর নুর ইসলামের বড় বাগানে নিয়ে গলা কেটে হত্যা করা হয়।

বক্তারা অভিযোগ করেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা করলেও পুলিশ হত্যাকারীদের গ্রেপ্তার করছে না। হত্যাকারী সুজন ও হাসিবুল প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারীকুল ইসলাম জানান, ঘটনার পর থেকে আসামিরা আত্মগোপনে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মানববন্ধনে উপস্থিত নিহত অন্তরের ১৩ দিন বয়সী ছেলে সন্তানসহ পরিবারের দায়িত্ব নেয়ার ঘোষণা দেন মাগুরার সমাজসেবক আশরাফুজ্জামান হিসাম।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :