গ্রিসে বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটির নববর্ষ উদযাপন

জহিরুল ইসলাম, গ্রিস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২০, ২২:২৭

গ্রিসের রাজধানী এথেন্সের একটি রেস্তোরাঁয় সভাপতি সোহরাব হোসাইন ইসমাইলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসি পরিচালনায় ৬ জানুয়ারি বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটি ইন গ্রিসের সাধারণ সভা ও নতুন ইংরেজি বছর উদযাপন উপলক্ষে প্রবাসী চট্টগ্রামবাসীর উপস্থিতিতে একটি আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সহপ্রচার সম্পাদক মুহাম্মদ আজগর আলী, পরিচয় পর্ব শেষে উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণ আমজাদ হোসেন সাগর, নুর উদ্দীন, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহাম্মদ জয়নাল আবেদীন, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ সায়মন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান, সহ প্রচার সম্পাদক মুহাম্মদ ইয়াছিন, দপ্তর সম্পাদক আজিজ উদ্দিন, প্রচার সম্পাদক আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদকদ্বয় যথাক্রমে নাছির উদ্দীন ও ওয়াসিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে দেলোয়ার হোসাইন, নজরুল ইসলাম, আবু তাহের, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ রাসেল, সহসভাপতি মুহাম্মদ ইসহাক, উপদেষ্টা নুরুল আক্তার মিয়া।

সবশেষে সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা পর্বের সমাপ্তি হয়।

সাংস্কৃতিক পর্বের শুরুতে চট্টগ্রামের গায়ক আলতাফ হোসেন সবাইকে দারুণ উৎসাহ দান করেন। পরে প্রবাসী বাংলাদেশিদের একমাত্র সাংস্কৃতিক সংগঠন দোয়েলের মনোমুগ্ধকর পরিবেশনায় উপস্থিত সকলকে চমৎকার একটি আনন্দ উৎসবের আমেজে জমিয়ে তোলেন।

সবশেষে রাতের খাবার পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :