স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক আফজালকে ময়মনসিংহে সংবর্ধনা

প্রকাশ | ০৮ জানুয়ারি ২০২০, ২১:১৮

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ময়মনসিংহের তরুণ রাজনীতিবিদ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার শহরের টাউন হল মাঠে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এই আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। বক্তব্য দেন- মহিলা এমপি মনিরা সুলতানা, বাবেল গোলন্দাজ এমপি, সিটি মেয়র ইকরামুল হক টিটু, সহসভাপতি সিআইপি আমিনুল হক শামীম, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর সভাপতি এহতেশামুল আলম, মোহিত উর রহমান শান্ত, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক এবিএম নুরুজ্জামান খোকন, মোফাখখার হোসেন খোকন, উত্তম চক্রবর্তী রকেট প্রমুখ।

প্রসঙ্গত, আফজালুর রহমান বাবু ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি ও আওয়ামী লীগের প্রচার উপকমিটির সহসম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সদস্যসহ অনেক সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

বাবুর এই সংবর্ধনাকে কেন্দ্র করে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মধ্যে চলমান বিভক্তির অবসান ঘটে ঐক্যের সূচনা হয়েছে। 

(ঢাকাটাইমস/৮জানুয়ারি/কেএম/এলএ)