যুবকের পেটে ৫০০ ইয়াবা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২০, ২১:৪৩

নড়াইলে আবারো পেটের ভেতর থেকে ইয়াবা উদ্ধার হয়েছে। লোহাগড়া উপজেলার কামঠানা গ্রামের মাদক কারবারি রমজান মোল্যা রমার পেট থেকে ৪৫০টি ইয়াবা বের করেছে পুলিশ। মঙ্গলবার সকালে মলের সঙ্গে ইয়াবাগুলো বের হয়ে আসে। এর আগে তার কাছ থেকে আরো ৫০টি ইয়াবা উদ্ধার করে পুলিশ।

রমজান লোহাগড়ার কামঠানা গ্রামের বাসিন্দা।

এর আগে গত বছর আরো দুই মাদক কারবারির পেট থেকে দুই হাজার ৪৫০টি ইয়াবা উদ্ধার করে পুলিশ। পেট থেকে বের করা ইয়াবাগুলো টেপ দিয়ে মোড়ানো থাকে।

লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস জানান, গোপন সংবাদে ভোরে রমজানকে ৫০টি ইয়াবাসহ কালানাঘাট এলাকা থেকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রমজান জানায়, বিশেষ পদ্ধতিতে কালো ও সাদা টেপ মোড়ানো আরো ৪৫০টি ইয়াবা গিলে ফেলেছেন তিনি। কক্সবাজারের উখিয়া থেকে পেটের ভেতরে করে ইয়াবাগুলো নিয়ে এসেছে। পরে থানায় এনে রমজানকে ওষুধ খাওয়ালে পেটের ভেতর থেকে একে একে ৪৫০টি ইয়াবা ট্যাবলেট বের হয়ে আসে। এই ইয়াবাগুলো নয়টি মোড়কে ছিল। প্রতিটি মোড়কে ৫০টি ইয়াবা রয়েছে। উদ্ধার ইয়াবার দাম প্রায় দেড় লাখ টাকা। রমজানের বিরুদ্ধে চট্টগ্রামে মাদক মামলা রয়েছে এবং ২০১২ সাল থেকে ইয়াবাসহ মাদক কেনাবেচার সঙ্গে জড়িত।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় নয়। জেলাকে মাদকমুক্ত করতে আমরা আন্তরিকভাবে কাজ করছি। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

(ঢাকাটাইমস/৮জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :