বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলীর দুর্নীতির সন্ধানে দুদক

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২০, ১৭:৫৬

অল্প সময়ে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন বলে অভিযোগ উঠেছে বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামালের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে মাঠে নেমেছে বগুড়ার দুদক টিম। ইতোমধ্যে দুদক তার কাছে সম্পদের বিবরণী চেয়েছে।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত বগুড়া জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, আবু হেনা মোস্তফা কামাল দুর্নীতির আশ্রয় নিয়ে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন। এ ধরনের একটি অভিযোগ দুদকের জেলা কার্যালয়ে জমা পড়ে। অভিযোগটি প্রধান কার্যালয়ে পাঠানো হলে তার সম্পদ অনুসন্ধানের অনুমোদন দেওয়া হয়। তারপর সম্পদ বিবরণী চেয়ে তাকে চিঠি দেওয়া হয়।

আবু হেনা মোস্তফা কামাল দুদকের কাছ থেকে চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। বলেন, ‘আমি প্রায় আড়াই বছরের মতো বগুড়া পৌরসভায় কর্মরত আছি। এখানে একটা সিন্ডিকেট ছিল, যারা বিভিন্ন অনিয়ম এবং দুর্নীতির সাথে জড়িত। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। ধারণা করছি, তারাই দুদকের কাছে মিথ্যা অভিযোগ দিয়েছে।’

দুদক সমন্বিত বগুড়া জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ ঢাকা টাইমসকে জানান, ১২ দিন আগে আবু হেনা মোস্তফা কামালকে তার সম্পদের হিসাব চেয়ে একটি চিঠি পাঠানো হয়েছে। তার নিজের ও স্ত্রী-সন্তানের নামে আয় বহির্ভূত কী পরিমাণ সম্পদ রয়েছে, সে বিষয়ে দুদক অনুসন্ধান করছে।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :