মানুষের অধিকার প্রতিষ্ঠার লড়াই চলবেই: বাদশা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২০, ২২:০৯

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, মানুষে মানুষে ভেদাভেদ, বৈষম্য দূর করে সবার অধিকার প্রতিষ্ঠায় তিনি সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। তার এই লড়াই চলবেই। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মহানগরীর কোর্ট স্টেশনে এক সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

রাজশাহী মহানগরীর পাঁচ নম্বর ওয়ার্ডের এলাকাবাসী এই সুধী সমাবেশের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাহাতাবুল ইসলাম বাবু।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-২ (সদর) আসনের টানা তিনবারের এই সংসদ সদস্য। তিনি বলেন, অনেকেই নির্বাচিত হয়ে নিজেকে শাসক মনে করেন। কিন্তু আমি শাসক হতে চাই না। আমি সাধারণের সঙ্গে থাকতে চাই। সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় লড়াই চালিয়ে যেতে চাই। সব সময় অন্যায়ের প্রতিবাদ করতে চাই।

এ জন্য রাজশাহীর মানুষ সব সময় পাশে থাকবে এই প্রত্যাশা করে বাদশা বলেন, ক’দিন আগে আমাদের ম্যাজিস্ট্রেট সাহেব আর পুলিশ এই শীতের মধ্যে নগরীর গাঙপাড়া খালপাড়ের বস্তিবাসীকে উচ্ছেদ করতে শুরু করল। আমি বললাম, উচ্ছেদের আগে পুনর্বাসনের ব্যবস্থা করতে হবে। এ জন্য আমাকে প্রাণনাশের হুমকি দেয়া হলো। কিন্তু হুমকি দিয়ে লাভ নেই।

তিনি বলেন, হুমকিদাতাকে পুলিশ গ্রেপ্তার করে না। পুলিশ আমাদের কথা শোনে না। পুলিশের কেউ কেউ দুর্বৃত্তদের সঙ্গেই ওঠাবসা করে। তারা মাদক ব্যবসায়ীদের সঙ্গে চলে। আবার পকেটে ফেনসিডিল ঢুকিয়ে সাধারণ মানুষকে হয়রানি করে। তারা মাদক ব্যবসায়ীদের হয়রানি করতে পারে না। আবার ইদানিং কমিউনিটি পুলিশিং কমিটিতে অপরাধে জড়িত লোকজন স্থান পায়। এটা খুবই দুঃখজনক। এসবের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন- নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, দিগন্ত প্রসারি ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক, সমাজসেবক মঞ্জুর মোর্শেদ চুন্না প্রমুখ।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :