শিক্ষা হয়েছে, আর না: সোনম

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২০, ১৫:১৭

বলিউডের ব্যস্ত তারকাদের একজন অভিনেত্রী ও ফ্যাশন আইকনিস্ট সোনম কাপুর। স্বভাবেও বেশ শান্ত। কিন্তু সেই সোনমই হঠাৎ করে খুব রেগে গেছেন। রীতিমতো ক্ষুব্ধ নায়িকা টুইটারে সেই রাগের কারণও জানিয়েছেন সবাইকে। বলেছেন, ব্রিটিশ এয়ারওয়েজের ডোমেস্টিক ফ্লাইটে ভ্রমণের তিক্ত অভিজ্ঞতাই তার এই রাগের কারণ।

টুইট করে সোনম জানিয়েছেন, মাত্র এক মাসের মধ্যে দুইবার ব্রিটিশ এয়ারওয়েজের ডোমেস্টিক ফ্লাইটে যাতায়াত করেছেন তিনি। পরিতাপের বিষয় হল, দুইবারই নায়িকা তার লাগেজ হারিয়েছেন। বিমান কর্তৃপক্ষের গাফিলতি এবং অবহেলার জন্যই পর পর একই ঘটনা ঘটেছে বলে অভিযোগ সোনমের।

৩৪ বছর বয়সী নায়িকা টুইটে লিখেছেন, ‘এবার নিয়ে তিন বার ব্রিটিশ এয়ারওয়েজের ডোমেস্টিক ফ্লাইটে চড়লাম। এক মাসেই দুবার লাগেজ হারাল। আমার মনে হয় আমার শিক্ষা হয়ে গেছে, আর না। আমি আর কোনো দিন ব্রিটিশ এয়ারওয়েজে চড়ব না।’ সঙ্গে ট্যাগও করেছেন ব্রিটিশ এয়ারওয়েজকে।

কয়েক ঘণ্টার মধ্যে ক্ষমা চেয়ে টুইট করেছে ব্রিটিশ এয়ারওয়েজও। যদিও সেই টুইটের জবাবেও শোচনীয় পরিষেবার কথা জানিয়েছেন সোনম। এমনকী নিজেদের শোধরানোর জন্যও অনুরোধ করেছেন। পরে ব্রিটিশ এয়ারওয়েজ আরেকটি টুইট করে ক্ষমা চেয়েছে। এছাড়া দ্রুত লাগেজ ফিরিয়ে দেয়ারও আশ্বাস দিয়েছে।

ঢাকাটাইমস/১০জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :