রাজশাহীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২০, ২১:৩৬

রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে পৃথক কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শুক্রবার সকালে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। নগরীর কুমারপাড়ায় নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে এই শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে নেতৃত্ব দেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

ফুল দেয়ার পর বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল করিম বাবুল ও নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমুখ।

এদিকে দিবসটি উপলক্ষে নগরীর রাণীবাজার থেকে পতাকামিছিল বের করে রাজশাহী জেলা আওয়ামী লীগ। রাজশাহী কলেজের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়। পরে রাজশাহী কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজী আবদুল ওয়াদুদ দারাসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :