সুনামগঞ্জে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার, আটক ২

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জানুয়ারি ২০২০, ১১:০২ | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২০, ১০:৪৬

সুনামগঞ্জের তাহিরপুরে তিন দিন ধরে নিখোঁজ থাকা শিশুর লাশ মিলল বাড়ির পাশের রাস্তায়। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজন উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বাঁশতলা গ্রামের নুরুল আমিন জানান, শনিবার ভোররাতে বসতবাড়ির দক্ষিণের রাস্তায় নিখোঁজ শিশু তোফায়েল মিয়ার মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে তাহিরপুর থানার এএসআই মুছা মিয়ার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী কালন মিয়া (৬০) ও তার ছেলে সেজা মিয়াকে (২২) আটক করে থানায় নিয়ে যায়।

নিহত শিশু উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বাশঁতলা গ্রামের জুবেল হোসেনের ছেলে এবং বাঁশতলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির ছাত্র। নিখোঁজের বিষয়ে বৃহস্পতিবার দুপুরে নিখোঁজ শিশুর দাদা জয়নাল আবেদীন তাহিরপুর থানায় একটি জিডি করেন। জিডি নং ২৬০।

নিহতের স্বজন নুরুল আমিন আরও জানান, জুবেল মিয়ার ছোট বোন শেলী বেগমকে বিয়ে দেয়া হয় একই গ্রামের কালন মিয়ার ছেলে সেজা মিয়ার কাছে। তিন মাস আগে সেজা মিয়া তার স্ত্রী শেলী বেগমকে বেধড়ক মারধর করে ঘরের মেঝেতে ফেলে রাখেন। এ ঘটনায় দুই পরিবারের মধ্যে অসন্তোষ বিরাজ করছিল। তাদের মধ্যে মামলা-মোকদ্দমাও চলছে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় আনা হয়েছে।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :