প্রাইভেটকারে সংসদের ভুয়া লোগো, মিলল ফেনসিডিল-ইয়াবা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২০, ১৮:০৯

নরসিংদীর মাধবদীতে প্রাইভেটকারে জাতীয় সংসদের ভুয়া লোগো লাগিয়ে ফেনসিডিল ও ইয়াবা পাচারকালে দুই জনকে আটক করেছে র‌্যাব-১১। আটকৃতরা হলেন ওয়াসিম মিয়া (৩২) ও রহুল আমিন (৩২)।

এ ঘটনায় শনিবার মাধবদী থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

র‌্যাব জানায়, শুক্রবার বিকালে ঢাকা সিলেট মহাসড়কের মাধবদী থানার শেখেরচর মাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় গাড়ি থেকে ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ও অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, আটক করার সময় ওয়াসিম নিজেকে একটি নির্দিষ্ট এলাকার সংসদ সদস্য পরিচয় দেন ও রুহুল আমিন নিজেকে সংসদ সদস্যের চালক হিসেবে পরিচয় দেয় তল্লাশিতে বাধা দেন।

আটক মো. ওয়াসিম মিয়ার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানাধীন টেকানগর এলাকায় ও মো. রুহুল আমিন এর বাড়ি ঠাকুরগাঁ জেলার সদর থানাধীন জাহানপাড়া এলাকায়।

অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন বলেন, আসামিরা প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ব্যবহার করে আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে দীর্ঘদিন ধরে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ব্যবহার ও জাতীয় সংসদ সচিবালয় এর পরিচয় দিয়ে বিশেষ কৌশলে নিয়ে এসে নরসিংদী, ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছে।

ঢাকাটাইমস/১১জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :