মুক্তিযোদ্ধা হত্যার বিচার চান সহযোদ্ধারা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২০, ২০:৪৫

পাবনার ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচার দাবিতে এবং জাতীয় পতাকা অবমাননার প্রতিবাদে সড়ক অবরোধ করে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন মুক্তিযোদ্ধারা। শনিবার সকালে ঈশ্বরদী পৌর সদরের স্টেশন রোডে এই কর্মসূচি পালিত হয়।

এসময় বক্তারা বলেন, ‘২০১৯ সালের ফেব্রুয়ারিতে পাকশী ইউনিয়নের রূপপুরের নিজ বাড়ির সামনে মুক্তিযোদ্ধা সেলিমকে নৃশংসভাবে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার প্রায় এক বছর অতিবাহিত হলেও মামলার তদন্তে দৃশ্যমান অগ্রগতি হয়নি। আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসের আগে এ হত্যার সুরাহা না হলে মুক্তিযোদ্ধারা কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

পাশাপাশি গত ১৬ ডিসেম্বর ঈশ্বরদীর মিরকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিজয় দিবসের অনুষ্ঠানে মুক্তিযোদ্ধার উত্তোলন করা পতাকা নামিয়ে দেয়া, মুক্তিযোদ্ধাকে মারপিট ও লাঞ্ছনার প্রতিবাদ জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

মানববন্ধনে বক্তব্য দেন- ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মণ্ডল, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, বীর মুক্তিযোদ্ধা তহুরুল আলম মোল্লা, নিহত মুক্তিযোদ্ধা সেলিমের ছেলে তানভির রহমান তন্ময়সহ অনেকে।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :