শিক্ষার্থীকে উত্যক্ত করায় যুবক গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২০, ২১:১২

কলেজ শিক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগে মোয়াজ্জেম হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে সিংড়া থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কালিগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবক উপজেলার ১১ নম্বর ছাতারদীঘি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য সুলতান আহমেদের ছেলে।

সিংড়া থানা পুলিশ ও কলেজ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সিংড়া উপজেলার রহিম উদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের আসা-যাওয়ার পথে কু-প্রস্তাব, অশ্লীল কথাবার্তা বলে উত্যক্ত করে আসছিল মোয়াজ্জেম হোসেন। শুক্রবার বিকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কলেজে আসার পথে কয়েকজন শিক্ষার্থীকে কালিগঞ্জ বাজারে উত্যক্ত করে। কলেজ থেকে বাড়ি ফেরার পথে একই স্থানে আবারও ওই শিক্ষার্থীদের উত্যক্ত করে এবং কুপ্রস্তাব দেয় মোয়াজ্জেম হোসেন। বিষয়টি কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়ালকে জানায় শিক্ষার্থীরা। পরে শনিবার দুপুরে অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে পুলিশ।

রহিম উদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল বলেন, দীর্ঘদিন ধরে দামকুড়ি গ্রামের মেম্বারের ছেলে মোয়াজ্জেম হোসেন তার কলেজের বিভিন্ন শিক্ষার্থীদের উত্যক্ত করে আসছিল। কলেজের শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি তিনি থানা পুলিশকে জানিয়েছেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে সিংড়া থানায় একটি ইভটিজিং মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :