কুড়িগ্রামে ‘দুলাভাই মেলা’ শুরু ১৯ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২০, ২১:৩০

কুড়িগ্রাম শহরের খলিলগঞ্জ বাজারে পাঁচ দিনব্যাপী ‘দুলাভাই মেলা’র আয়োজন করা হয়েছে। ১৯ থেকে ২৫ জানুয়ারি এই মেলা চলবে। এ উপলক্ষে শনিবার সকালে খলিলগঞ্জ বাজার সমিতি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় লিখিত কর্মপরিকল্পনা উপস্থাপন করেন বাজার সমিতির সভাপতি জিয়াউল হুদ সিমেল।

এ সময় উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লব, সহসভাপতি রেজাউল করিম রেজা, সাপ্তাহিক বাহের দেশের সম্পাদক শফিকুল ইসলাম বেবু, সাপ্তাহিক কুড়িগ্রাম বার্তার সম্পাদক এবি সিদ্দিক, মাসিক বিভাস সম্পাদক আব্দুল খালেক ফারুক, টেলিভিশন রিপোর্টার্স ফোরামের আহ্বায়ক হুমায়ুন কবির সূর্য্য, দৈনিক সকালের কাগজ’র সম্পাদক মাহফুজার রহমান টিউটর, দৈনিক জাগোবাহের সম্পাদক রেজাউল করিম রেজা, সাংবাদিক ফজলে ইলাহী স্বপন, মিজানুর রহমান মিন্টু, মাহীন আহমেদ, খলিলগঞ্জ বাজার সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু প্রমুখ।

পাঁচ দিনব্যাপী মেলার মধ্যে থাকছে দেশি কুটির শিল্পের পণ্য প্রদশর্নী, মাছের মেলা, কবুতর ও পোষা প্রাণির প্রদর্শন ও বিক্রয়, গরিব পাত্রপাত্রীর বিনাখরচে যৌতুকবিহীন বিয়ে, বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প, বৃক্ষ মেলা, প্রবীণদের ক্লাব প্রতিষ্ঠা, মাদকবিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান, হারিয়ে যাওয়া পুতুল নাচ ও লাঠিখেলা।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :