যবিপ্রবিতে গণিতক্লাবের সম্পাদক ঢাকাটাইমস প্রতিনিধি কৃষ্ণ বালা

যবিপ্রবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২০, ২২:৪০

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) গণিতক্লাবের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) গণিত বিভাগের স্নাতকোত্তরের প্রথম পর্বের শিক্ষার্থী ও ঢাকাটাইমসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি কৃষ্ণ বালা নির্বাচিত হয়েছেন। আগামী এক বছর তিনি এই পদে দায়িত্ব পালন করবেন।

ভোট গণনা শেষে শনিবার বিকালে এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার একই বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক সমীরণ মণ্ডল। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের ৫৩৪ নম্বর রুমে দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলে।

ঘোষিত ফলাফলে কমিটির সহ-সাধারণ সম্পাদক পদে স্নাতকের চতুর্থ বর্ষের জাহিদ হাসান সুমন এবং স্নাতকের তৃতীয় বর্ষের রানা আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে স্নাতকের দ্বিতীয় বর্ষের সাকলায়েন, কার্যনির্বাহী কমিটির সদস্য পদে প্রত্যেক বর্ষের ক্লাস প্রতিনিধিদের জন্য সংরক্ষিত থাকবে।

প্রসঙ্গত, কমিটির সভাপতি পদটি গণিত বিভাগের চেয়ারম্যান কর্তৃক পরিচালিত হয়।

নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন যবিপ্রবির গণিত বিভাগের প্রভাষক নজরুল ইসলাম এবং প্রভাষক আসিফ আরেফিন। এছাড়া নির্বাচনে গণিত বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেন।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :