ফারহান-শিবানীর বিয়ে এ বছরই

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২০, ০৯:৫৫

বলিউডের বহু প্রতিভাধর একজন তারকা ফারহান আখতার। একাধারে তিনি অভিনেতা, গায়ক, প্রযোজক, পরিচালক ও চিত্রনাট্যকার। ফারহানের সঙ্গে তার প্রথম স্ত্রী অধুনা ভবানির পাকাপাকি বিচ্ছেদ হয়েছে ২০১৬ সালে। তারপর থেকেই তিনি শিবানী দান্ডেকর নামে এক নারীর সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন।

ফারহান আখতার তার এই নয়া জীবন সঙ্গিনীর সঙ্গে সম্পর্কের কথা কখনোই আড়াল করেননি। বরং বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নানা মুডের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। শিবানীও তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে ফারহানের সঙ্গে তোলা বিশেষ মুহূর্তের ছবি নানা সময়ে শেয়ার করেছেন।

গত তিন বছরের বেশি সময়ের লিভ ইন সম্পর্কে একাধিক বার ফারহান ও শিবানীর বিয়ের খবর ছড়িয়েছে। গত বছর বলিউডের উঠতি নায়িকা ভূমি পেদনেকরের সেলেব চ্যাট শো ‘টেপকাস্ট’-এ এসে দুই তারকা তাদের বিয়ের তারিখ স্থির হওয়া নিয়ে বেশ হাসি ঠাট্টাও করেন। কিন্তু পরিষ্কার করে বলেননি, কবে তারা বিয়ে করবেন।

তবে সাম্প্রতি খবর হলো, ২০২০ সালেই নাকি বিয়ে সেরে ফেলবেন ফারহান-শিবানী। মুম্বাই মিরর-এ প্রকাশিত একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, ফারহানের আগামী ছবি ‘তুফান’ মুক্তির পর চলতি বছরের শেষের দিকে তাদের চার হাত এক হবে। তবে সবাইকে চমকে দিতে তার আগেও গাঁটছড়া বাঁধতে পারেন ফারহান-শিবানী।

চূড়ান্ত তারিখ স্থির না হলেও ইতোমধ্যে নাকি বিয়ের প্রস্তুতি নেয়া শুরু করে দিয়েছেন দুজনেই। সাম্প্রতিককালে ফারহান আখতার ভারতে বেশ কিছু ইস্যুতে সোচ্চার হয়েছেন। পথে নেমেছেন প্রতিবাদে। আর এই সব যুদ্ধে তার পাশে থেকেছেন বর্তমানের জীবনসঙ্গী শিবানী।

ঢাকাটাইমস/১২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :