গ্রেপ্তারের পর মুক্ত ফিনিক্স

বিনোদন ডেস্ক
| আপডেট : ১২ জানুয়ারি ২০২০, ১০:৪৭ | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২০, ১০:৪৫

‘জোকার’ ছবিটি দিয়ে বিশ্বব্যাপী তোলপাড় ফেলে দিয়েছেন হলিউড অভিনেতা জোয়াকিন ফিনিক্স। এ ছবির জন্যই সম্প্রতি শেষ হওয়া ‘গোল্ডেন গ্লোব’-এর আসরে তিনি শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কারে সম্মানিত হয়েছেন। তাকেই কিনা হাতকড়া পরালো ওয়াশিংটন পুলিশ।

হলিউডের প্রখ্যাত অভিনেত্রী ও পলিটিক্যাল অ্যাক্টিভিস্ট জেন ফন্ডা সম্প্রতি জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হয়েছেন। এই প্রতিবাদের আগুন সবার মধ্যে ছড়িয়ে দিতে প্রতি সপ্তাহেই তিনি প্রতিবাদ সভা করে থাকেন। তার বক্তব্য শুনতে জড়ো হন কয়েকশো মানুষ।

শনিবার তেমনই একটি সভায় প্রায় ৩০০ মানুষের উদ্দেশে বক্তব্য দেন ৪৫ বছর বয়সী অভিনেতা জোয়াকিন ফিনিক্স। সংক্ষিপ্ত বক্তৃতায় অভিনেতা বলেন, ‘আমরা ভাবতে থাকি জলবায়ু পরিবর্তন আটকাতে আমরা কী করতে পারি। হ্যাঁ, আমরাই পারি। প্রতিদিনের অভ্যসে পরিবর্তন এনে এই ভয়ংকর পরিবর্তন রুখতে পারি। এমনকি আমাদের খাওয়ার অভ্যসে সামান্য পরিবর্তনও পৃথিবীকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে পারে।’

এদিন সভায় ফিনিক্স ছাড়াও উপস্থিত ছিলেন হলিউড তারকা মার্টিন শিন, ম্যাগি গিলেনহ্যাল এবং সুজান স্যারানডনও। সেখান থেকে জোয়াকিন এবং মার্টিনসহ মোট ১৪৭ জনকে গ্রেপ্তার করে নিয়ে যায় ওয়াশিংটন পুলিশ। পরে অবশ্য জিজ্ঞাসাবাদ করে তাদের সবাইকেই ছেড়ে দেয়া হয়েছে।

ঢাকাটাইমস/১২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :