বাণিজ্য মেলায় সারা’র প্যাভিলিয়ন

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জানুয়ারি ২০২০, ১২:৫৯ | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২০, ১২:৫৭

২৫ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অন্যতম আকর্ষণ হিসাবে থাকছে ফ্যাশন হাউজ ‘সারা’ লাইফস্টালের প্যাভিলিয়ন। ৪ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাবে ‘সারা’ লাইফস্টাইলের সকল পণ্য। এছাড়াও মেলায় সারা’র পোশাকের উপর থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়।

বাণিজ্য মেলায় সারা’র প্যাভিলিয়নে প্রাধান্য দেওয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে। শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে সারা’র শীতকালীন আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইন এর পোশাক।

শীতকালীন এসকল পোশাক সামগ্রীর মধ্যে আছে মেনজ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস এন্ড কুর্তি, লেদার জ্যাকেট, মেনজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, মেনজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ।

মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকা এর মধ্যেই এসকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। এবং চতুর্থ আউটলটটি হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরাতে অবস্থিত। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আউটলেট।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :