বাস-মাহিন্দ্রা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৫

প্রকাশ | ১২ জানুয়ারি ২০২০, ১৭:৪৩ | আপডেট: ১২ জানুয়ারি ২০২০, ২০:৪৫

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস

রাজবাড়ী সদর উপজেলায় ট্রাককে ওভারটেক করতে যাওয়া একটি বাসের সঙ্গে মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় অন্তত তিনজন আহত হয়েছেন। হতাহতরা সবাই মাহিন্দ্রার যাত্রী।

রবিবার বিকালে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার খানখানাপুর ইউনিয়নের চরখানাপুর গ্রামের মোস্তফার ইটভাটা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ফরিদপুরের ঝিলটুলী গ্রামের ইমরান হোসেন (১৮), গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের মোস্তফা শেখ (৪৬), সদর উপজেলার আহ্লাদীপুর গ্রামের রাশেদা বেগম (৪৫) এবং তার মেয়ে তাসলিমা আক্তার (১৫)। দুর্ঘটনায় আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

মাহিন্দ্রার এক যাত্রী জানান, তারা গোয়ালন্দ পার হয়ে চর খানখানাপুর ছোট ব্রিজ অতিক্রম হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা গ্রিনলাইন পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিকট শব্দে মাহিন্দ্রাটি ছিটকে বাসের সামনের কাচের সঙ্গে আঘাত করে। মুহূর্তের মধ্যে মাহিন্দ্রার সবাই মহাসড়কে ছিটকে পড়েন।

আহ্লাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের একটি বাস মহাসড়কে একটি ট্রাককে ওভারটেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। বাসটিকে জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছেন। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঢাকাটাইমস/১২জানুয়ারি/ইএস