হলিধানী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনলাইনে অপপ্রচার!

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২০, ২২:১২

সামাজিক বিরোধের জের ধরে ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মতিয়ার রহমান মতির বিরুদ্ধে তথ্য সন্ত্রাস চালানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেছেন। রোববার হলিধানী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলন করে তিনি এ নিয়ে বিস্তারিত তুলে ধরেন।

মতিয়ার রহমান বলেন, তার গ্রামে সামাজিক প্রতিপক্ষ রয়েছে। তারাই সামাজিকভাবে ও রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে মিথ্যাচারে লিপ্ত।

সংবাদ সম্মেলনে ইউনিয়নের সচিব শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মাষ্টার, হলিধানী ইউনিয়নের সদস্য আবুল হোসেন, কবির হোসেন, আব্দুর রাজ্জাক, খলিলুর রহমান, হালিমা খাতুন, তাইজুল ইসলাম, শামছুন নাহার, শরিফুল ইসলাম, পারুলা খাতুন, আমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান বলেন, স্থানীয় নাটাবাড়িয়া গ্রামের তিন ব্যক্তি আমার বিরুদ্ধে ১০টাকা কেজির চালের কার্ড ও ঘর তৈরি করতে টাকা নেয়ার মিথ্যা অভিযোগ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে জমা দেন। তাদের এই অভিযোগের কোনো সত্যতা নেই। এসব মিথ্যাচার করেও যখন তারা আমাকে ঘায়েল করতে পারেনি, তখন তারা আমি ও আমার পরিবারের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দেয়। পুলিশ তদন্ত করে সেটারও সত্যতা পায়নি। ওই মহলটি ফেসবুকসহ বিভিন্ন অনলাইনভিত্তিক সংবাদ মাধ্যমে কল্পিত ও বানোয়াট অপপ্রচার চালিয়ে আমার ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাজনৈতিকভাবে হয়রানি করছে। তিনি সাংবাদিকদের মাধ্যমে এই অপপ্রচারের বিচার দাবি করেন।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :