বেগমগঞ্জে যুবলীগ-শিবির সংঘর্ষ: সাবেক চেয়ারম্যানসহ আসামি শতাধিক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জানুয়ারি ২০২০, ১৬:২৩ | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২০, ১৬:১৫

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় সাবেক চেয়ারম্যানসহ অন্তত শতাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে। ওই ঘটনায় এ পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- কৃষ্ণরামপুর গ্রামের দেলোয়ার হোসেন (৪০), একই এলাকার নূরে আলম (২৬), আমান উল্যাহপুর গ্রামের রনি (২৪), মহেশপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে ছিদ্দিক উল্যা (২২), জামাল উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (২৩) ও চৌমুহনী পৌরসভার করিমপুর গ্রামের আলী আকবরের ছেলে মহসিন মিয়া (২৫)।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, জামায়াত-শিবির কর্মীদের হামলার ঘটনায় আহত যুবলীগ নেতা বঙ্গ মুন্সির ভাই নূর হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আমান উল্যাহপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেনকে প্রধান আসামি করে ৪০জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা আরো ৬০-৭০জনকে আসামি করা হয়েছে। মামলায় এ পর্যন্ত ৬ জন জামায়াতশিবির কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের এ কে জি ছায়েদুল হক আদর্শ উচ্চ বিদ্যালয়ে সামনে শিক্ষার্থীদের দিয়ে শিবিরের সদস্য ফরম পূরণ ও লিফলেট বিতরণ করা হচ্ছিল। এ সময় স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা বাধা দিলে শিবিরের লোকজন চলে যায়। এই ঘটনার জের ধরে দুপুর সাড়ে ১২টার দিকে জামায়াত শিবিরের নেতাকর্মীরা পুনরায় ঘটনাস্থলে এসে যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ১০জন আহত হন।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :