কক্সবাজারে ভাড়া বাসা থেকে সৌদি নাগরিকের লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২০, ১৯:২৭

কক্সবাজারের ঈদগাঁও বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া বাসা থেকে মোহাম্মদ হাসান (৩৫) নামে এক সৌদি নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল ১১ টায় তার মৃতদেহ জনৈক শামশুল আলমের পাঁচ তলার ছাদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ।

মোহাম্মদ হাসান সৌদি আরবের মৃত আবদুল হামিদ প্রকাশ এবাদুল্লাহর ছেলে।

আটককৃতরা হলেন- হাসানের নিকটআত্মীয় সৌদি নাগরিক বর্তমানে লিংক রোডের অবস্থানরত অপর মৃত হাসানের ছেলে শমির, হুমায়ুন, মাজেদ ও চৌফলদন্ডী মাইজপাড়া এলাকার ফয়সাল নামের অপর এক যুবক। তাদেরকে তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে।

পুলিশ জানায়, এক বছর আগে পূর্ব পরিচিতির সুবাদে জালালাবাদ ইউনিয়নের পুর্ব মিয়াজী পাড়া এলাকার মৃত নুরুল কবিরের ছেলে বজলুর রশিদের বাড়িতে আসেন ওই সৌদি নাগরিক। সেখানে তিন চার মাস অবস্থান করার পর আলাদা রুম নিয়ে ওই ভবনে ওঠেন। সেখানে ৬ মাস যাবত বসবাস করে আসছিলেন তিনি।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে লাশ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা এসআই কাজী আবুল বাসার বলেন, আটক ফয়সাল মৃত হাসানের সঙ্গে প্রায় সময় চলাফেরা করতেন। রাতে তার সঙ্গে রুমে ছিলেন কি না জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃত হাসানের শ্বশুর বাড়ি টেকনাফের হোয়াইক্যই এলাকায় হলেও স্ত্রী পুত্র সন্তান নিয়ে সৌদি আরবে থাকেন। পুলিশের ধারণা মৃত হাসান সৌদি আরবে কোনো অপকর্ম করে বাংলাদেশে চলে এসেছেন। মৃতদেহ উদ্ধারের সময় মুখ বাঁকা এবং দাঁতের মাড়িতে হালকা রক্ত দেখা গেছে।

ঈদগাঁও তদন্ত কন্দ্রেরে এসআই আবুল বাসার জানান, প্রাথমিকভাবে হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে স্ট্রোক করে মৃত্যু বরণ করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে আসলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: আসাদুজ্জামান মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত হাসানের পক্ষে কেউ মামলা, অভিযোগ করলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :