এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হলো এমপি হারুনকে

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জানুয়ারি ২০২০, ২১:৪৪ | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২০, ২১:৪৩

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য ও শিল্পপতি বজলুল হক হারুন (বিএইচ হারুন) গুরুতর অসুস্থ। তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়া হয়েছে। তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে সাংসদের পরিবার।

নিমোনিয়ায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভুগছিলেন সাংসদ বিএইচ হারুন। তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তবে অবস্থার অবনতি ঘটতে থাকায় তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।

রাজাপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হাসান ঢাকা টাইমসকে জানান, সোমবার রাত সোয়া ৯টার দিকে সাংসদকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়া হয়। তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। তার সঙ্গে সিঙ্গাপুরে গেছেন স্ত্রী ও বড় ছেলে নাহিয়ান হারুন।

সাংসদের অসুস্থতার খবর শুনে অ্যাপোলো হাসপাতালে ছুটে যান আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু এমপি, তোফায়েল আহমেদ এমপি, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনসহ কেন্দ্রীয় এবং তার নির্বাচনী এলাকার নেতাকর্মীরা।

এদিকে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সোমবার বিকালে আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া করানো হয়েছে। আওয়ামী লীগ ও সাংসদের পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :