কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টায় পুলিশ সদস্যের গ্রেপ্তার দাবি

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২০, ২১:৪৮

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের উত্তর বড় বাড্ডা গ্রামের এক কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন নির্যাতিতা কলেজ ছাত্রীর মা। সোমবার মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান তিনি।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৭ ডিসেম্বর বিকালে ওই কলেজছাত্রীকে গণধর্ষণের চেষ্টা করে একই এলাকার মামুন ফকির, শাকিল হাওলাদার, শাওন ঘোষ, সাইফুল খান ও মাজাহারুল ফকির। পরে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করলে পুলিশ ঘটনাস্থল থেকে মামুন ফকির, শাকিল হাওলাদার, শাওন ঘোষকে আটক করে। এই ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি মামলা করে নির্যাতিত কলেজ ছাত্রীর মা। সেই মামলায় গ্রেপ্তার করে মামুন ফকির ও শাওন ঘোষকে জেলা হাজতে পাঠায়। তবে শাকিল হাওলাদার পুলিশ কনস্টেবল হওয়ায় পুলিশ তাকে ছেড়ে দেয় বলে অভিযোগ করেন মামলার বাদী।

এদিকে মামলার আসামি পুলিশ কনস্টেবল শাকিলসহ অন্য আসামিরা গ্রেপ্তার না হওয়ায় আতঙ্কে আছে নির্যাতিতা কলেজছাত্রীর পরিবার। পুলিশ কনস্টেবল শাকিল বিভিন্নভাবে হুমকি ধামকিও দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

নির্যাতিতা কলেজছাত্রীর মা জানান, মামুন ফকির ও শাওন ঘোষ ২০১৫ সালেও একবার আমার মেয়েকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে সেই ঘটনায় মামলা হলে সেই মামলাও আদালতে চলমান রয়েছে। এরা দীর্ঘদিন থেকেই আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। এদের কারণে অতিষ্ঠ হয়ে আমার মেয়েকে ঢাকার একটি কলেজে ভর্তি করেছিলাম। কিন্তু তাতেও রক্ষা হয়নি। আমি এর বিচার চাই। আমি দ্রুত পুলিশ কনস্টেবল শাকিলসহ সব আসামির গ্রেপ্তার চাই।

এ বিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, এই ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :