কাগজ-কলমের ২৬ বছর পূর্তি

ড. নিম হাকিমসহ ছয় গুণীজন পেলেন সম্মাননা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২০, ২২:৩২

বাংলাদেশে প্রথম উদ্ভিদের জিন ব্যাংক প্রতিষ্ঠাতা, নিম ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গবেষক ড. এম এ হাকিমসহ (নিম হাকিম) ছয় গুণীজন দেশে তাদের অবদানের জন্য পেয়েছেন বিশেষ সম্মননা। সাপ্তাহিক কাগজ-কলম পত্রিকার ২৬ বছর পূর্তি উপলক্ষে তাদের এই সম্মাননা দেয়া হয়।

সোমবার সন্ধ্যায় রাজধানীর বিজয়নগরে হোটেল অরনেটে সাপ্তাহিক কাগজ-কলম পত্রিকার ২৬ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিনিয়র সাংবাদিক কামরুদ্দিন হিরার সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মোহাম্মাদ রেজাউল ইসলাম।

অনুষ্ঠানে গুণীজন হিসেবে সম্মাননা পাওয়া ব্যক্তিরা হলেন- উদ্ভিদের জিন ব্যাংক প্রতিষ্ঠাতা, নিম ফাউন্ডেশনের চেয়ারম্যান, আন্তর্জাতিক হারবাল গবেষণা ও উন্নয়ন কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট গবেষক ও আগামী নিউজের সম্পাদক; প্রকাশক ড. এম এ হাকিমসহ (নিম হাকিম), পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম, ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কে এস মুস্তাফিজুর রহমান, ধ্রুব মিউজিক স্টেশনের প্রধান নির্বাহী ধ্রুব গুহ ও লিলাক কমিউনিকেশন্স অ্যান্ড ইন্টারন্যাশনালের চেয়ারম্যান সেলিনা চৌধুরী।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

ভাষা, সাহিত্য ও সংস্কৃতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :