হাবিবের সঙ্গে সালমার প্রথম

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৪ জানুয়ারি ২০২০, ১২:১১ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২০, ১২:০৪

গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের সঙ্গে প্রথমবারের মতো কাজ করলেন ২০০৬ সালের ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার বিজয়ী কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। ফোক গানে ব্যাপক পরিচিতি পাওয়া এই গায়িকা হাবিবের সুর ও সংগীতে গাইলেন ‘তোমার অপেক্ষায়’ শিরোনামের একটি গান।

গত সপ্তাহে ইউটিউবে প্রকাশ হয় নতুন বছরে সালমার প্রথম গান ‘পাঁজর’। সে গানের কথাগুলো এরকম, ‘দিলের ভিতর জপি যারে, সে ভাঙল রে পাঁজর, যতেœ গড়া রতœ প্রেমের হয় না রে তো কবর’। গানটি ইতোমধ্যে ভালোই সাড়া ফেলেছে। সেই গান প্রকাশের সপ্তাহ না পেরোতেই নতুন গানের সুখবর দিলেন ক্লোজআপ ওয়ান তারকা।

হাবিরের সুর ও সংগীতে সালমার গাওয়া নতুন গান ‘তোমার অপেক্ষায়’-এর কথা লিখেছেন অমিত কুমার। গত বছরের অক্টোবর মাসে হাবিবের স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। সেই হিসেবে গানটি প্রকাশ ও সুসংবাদটি দিতে একটু দেরিই করে ফেলেছেন সালমা। চলতি সপ্তাহেই সেটি প্রকাশ হওয়ার কথা।

এই শিল্পী বলেন, ‘হাবিব ভাইয়ের সঙ্গে গান গাওয়াটা আমার কাছে স্বপ্নের মতো। আমি আগে থেকেই তার ভক্ত। তার সঙ্গে একটা অ্যালবাম করারও ইচ্ছা ছিল। এবার গান করার সুযোগ পেলাম। ফোকের পাশাপাশি আমি আধুনিক গানও গাই। হাবিব ভাই তার নিজের মতো করে আমাকে দিয়ে গানটি গাইয়েছেন।’

ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :