পাকিস্তান সফর নিয়ে আলোচনায় বসছেন পাপন-মানি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২০, ১৬:১৩

বাংলাদেশ দলের পাকিস্তান সফর নিয়ে ধোঁয়াশা কাটেনি এখনো। পাকিস্তান সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা দিতে চাইলেও বাংলাদেশ সরকার দীর্ঘ সময়ের জন্য পাকিস্তান সফরের অনুমতি দেয়নি ক্রিকেটারদের। পাকিস্তান সফর নিয়ে সমাঝোতায় আসতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন ও পাকিস্তান বোর্ড সভাপতি এহসান মানি দুবাইয়ে আলোচনায় বসবেন।

টেস্ট সিরিজ না খেলে শুধু টি-টোয়েন্টি সিরিজ দিয়েই পাকিস্তান সফরের ইতি টানতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ নিয়ে আবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বেশ নারাজ। পাকিস্তানে পুরো দমে টেস্ট ফিরিয়ে আনতে বাংলাদেশের সফর বেশ গুরুত্বপূর্ণ বলে দাবি করে টি-টোয়েন্টি না খেলে টেস্টের দিকে মনোযোগ দিতে চাইছে পাকিস্তান বোর্ডের হর্তাকর্তারা।

এমন পরিস্থিতিতে আলোচনায় বসবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও পিসিবি প্রধান এহসান মানি। চলতি সপ্তাহে সেই আলোচনার টেবিল বসবে সংযুক্ত আরব আমিরাতের অভিজাত শহর দুবাইয়ে।

আইসিসির সভায় যোগ দিতে দুই বোর্ড প্রধানই দুবাইয়ে অবস্থান করছেন। এই ফাঁকে দ্বিপাক্ষিক আলোচনাটাও সেরে নিতে চান তারা। বলার অপেক্ষা রাখে না- বাংলাদেশ দলের পাকিস্তান সফর নিয়েই আলোচনা হবে দুই বোর্ড প্রধানের মধ্যে। পাপন ও মানি ছাড়াও দুই বোর্ডের ঊর্ধ্বতন কর্তারা এই আলোচনায় উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, আইসিসির নির্ধারিত ফিউচার ট্যুর প্ল্যান অনুযায়ী, সফরে স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলার কথা বাংলাদেশ দলের। কিন্তু দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে দীর্ঘ সময় পাকিস্তানে অবস্থান করতে হবে বলে বাংলাদেশ সরকার ও বোর্ড টেস্ট খেলতে আপত্তি জানিয়েছে।

এ নিয়ে বিগত এক মাস ধরে অনেক জলঘোলা ও আলোচনা হলেও এখনো সমাধান হয়নি। দুই বোর্ড প্রধানের সভায় কোনো সমাধান আসে কি না, সেটাই এখন দেখার বিষয়।

(ঢাকাটাইমস/১৪ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

আইপিএলে একই ম্যাচে জরিমানা গুনলেন দুই অধিনায়কই

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়: অনুপস্থিত পাঁচ ক্রিকেটার

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিরে স্মৃতিকাতর শাহরিয়ার নাফিস, আছে আক্ষেপও

রোনালদো নেই, সাদিও মানের জোড়া গোলে আল নাসরের জয়

সেমিফাইনালের আগে নিষেধাজ্ঞায় এমিলিয়ানো মার্টিনেজ

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়ালেন মাহমুদউল্লাহ-শান্তরা

‘অনেক বেশি ক্ষুধার্ত ছিলাম, পেট ভরেনি এখনও’- ৫ উইকেট নিয়ে নাসুম

দুই হলুদ কার্ড পাওয়ার পরও মাঠ ছাড়েননি মার্টিনেজ, ফুটবল আইন কি বলে?

নিশ্চিত হলো ডিপিএলের সুপার লিগের ৬ দল

মুস্তাফিজের ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার

এই বিভাগের সব খবর

শিরোনাম :