ফরিদপুরে গৃহবধূর লাশ, যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশ | ১৪ জানুয়ারি ২০২০, ১৬:৩০ | আপডেট: ১৪ জানুয়ারি ২০২০, ১৬:৩৬

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরে পৃথক ঘটনায় দুজন নিহত হয়েছেন। এদের মধ্যে শহরের চরকমলাপুরে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। অন্য ঘটনায় শহরের পশ্চিম আলীপুরে সন্ত্রাসীদের হাতুড়িপেটার শিকার হয়ে এক যুবক মারা গেছেন।

নিহতরা হলেন- রিনা বেগম ও রাব্বি। লাশ দুটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, শহরের চরকমলাপুরের একটি ভাড়া বাসা থেকে রিনা বেগম (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পরিবার অভিযোগ করেছে।

তিনি জানান, নিহত রিনা বেগমের স্বামী মো. হাসান পেশায় ট্রাকচালক। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে তার কলহ চলছিল। ঘটনার আগের রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। হত্যার পর থেকে স্বামী পলাতক। নিহত রিনা সালথা উপজেলার কুমারপট্টি গ্রামের শাহজাহানের মেয়ে। তার আনিতা (৫) ও তালহা (৩) নামে দুটি সন্তান রয়েছে। 

অপর ঘটনায় মঙ্গলবার সকাল ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রাব্বি শহরের আলীপুর গোরস্থান মোড়ে অবস্থিত তার মামা বিল্লাল হোসেনের হোটেলে কাজ করতেন। তিনি আলীপুর শাপলা সড়কের মৃত নূরু শেখের ছেলে।

পুলিশ জানায়, গত ১০ জানুয়ারি সন্ধ্যায় হোটেলে কাজ করার সময় স্থানীয় চার-পাঁচজন যুবক রাব্বিকে হাতুড়ি পেটা করে গুরুতর আহত করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্র জানায়, হোটেলে রুটি দেয়াকে কেন্দ্র করে হামলাকারীদের সঙ্গে রাব্বির বিরোধের সৃষ্টি হয়।

তবে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, হামলাকারীদের সঙ্গে নিহতের মাদক সংক্রান্ত বিরোধ ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/কেএম)