রামুতে সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা

সোয়েব সাঈদ, রামু
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২০, ০৮:৪৪
প্রতীকী ছবি

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়িতে মাহমুদুল হক (৪৫) নামে এক সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় দক্ষিণ মিঠাছড়ি জিনের ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাহমুদুল হক দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পানেরছড়া এলাকার গোলাম হোসেনের ছেলে। জমি নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের।

নিহতের ভাই ছৈয়দুল হক জানান, জিনেরঘোনা এলাকায় ক্রয়কৃত জমি দেখাশোনা করে বাড়ি ফেরার পথে স্থানীয় ভূমিদস্যু খুইল্যা মিয়া, সুলতান আহমদ ও মোস্তফার নেতৃত্বে ১০-১৫ জন অস্ত্রধারী মাহমুদুল হককে পরিকল্পিতভাবে হত্যা করে। হামলাকারীরা দা-কিরিচ দিয়ে কুপিয়ে তার পুরো শরীর ছিন্ন-বিচ্ছিন্ন করে দেয়। এতে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, হত্যাকা-ে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।’

প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা যায়, নিহত মাহমুদুল হক দুই মেয়ের জনক। চার মাস আগে তিনি সৌদি থেকে দেশে আসেন এবং এক সপ্তাহ পর আবার সেখানে যাওয়ার কথা ছিল। তাকে হত্যার ঘটনায় এলাকায় চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ক্ষুব্ধ এলাকাবাসী অনতিবিলম্বে এই হত্যাকা-ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :