সাইফ-রানির ‘সত্যের ভাত নেই’

প্রকাশ | ১৫ জানুয়ারি ২০২০, ১০:৩৪

বিনোদন প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রে আসছে নতুন অনেক অভিনয়শিল্পী। বর্তমানের প্রতিষ্ঠিত তারকাদের সঙ্গে তারাও চেষ্টা করছেন দেশীয় সিনেমার হারানো গৌরব ফিরিয়ে আনাতে। ‘সত্যের ভাত নেই’ শিরোনামের একটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন তেমনই নতুন দুই মুখ সাইফ খান ও নবাগতা রানি খান।

এই ছবিটি পরিচালনা করছেন যুগান্তর চাকমা (চাইনিজ)। সিনেমা নির্মাণের পাশাপাশি বহুদিন ধরে তিনি অভিনয় ও ফাইট ডিরেক্টর হিসেবে বাংলা চলচ্চিত্রে কাজ করছেন। সাইফ ও রানিকে জুটি করে এবার তিনি নির্মাণ করছেন ‘সত্যের ভাত নেই’।

গত ১২ জানুয়ারি শুভ মহরতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় এই ছবির শুটিং। আজ বুধবার শেষ হচ্ছে প্রথম লটের শুটিং।

নির্মাতা যুগান্তর চাকমা জানান, ‘প্রচ- শীত উপেক্ষা করে তুরাগ ড্রাগন শুটিং হাউজে প্রথম লটের শুটিংয়ে অংশ নেন ছবির নায়ক-নায়িকা সাইফ ও রানি। আমরা এরই মধ্যে সিনেমার প্রায় ৪০ ভাগ কাজ শেষ করেছি। আজ বুধবার প্রথম লটের শুটিং প্যাকাপ করা হবে।’

মামুন মাল্টিমিডিয়া প্রযোজিত ‘সত্যের ভাত নেই’ ছবিতে সাইফ খান এবং নবাগতা রানি খান ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন রেবেকা রউফ, শানু শিবা, নিজাম কমলাপুরী সহ অনেক। বিশেষ একটি চরিত্রে রয়েছেন ওস্তাদ জেসি চাইনিজ।

প্রসঙ্গত, নায়ক সাইফ খান এর আগে ‘মধু হইহই বিষ খাওয়াইলা’ ও ‘বেগমজান’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। তবে ‘সত্যের ভাত নেই’ নবাগতা নায়িকা রানি খানের অভিষেক ছবি হতে চলেছে। নতুন এ জুটিকে নিয়ে আশাবাদী পরিচালক যুগান্তর চাকমা।

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এএইচ