কুমিল্লায় নৈশপ্রহরী খুনের ঘটনায় আটক ১

প্রকাশ | ১৫ জানুয়ারি ২০২০, ১৩:১৫

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় চান্দিনা উপজেলায় নাওতলা এলাকায় নাছির উদ্দিন নামে এক নৈশপ্রহরীকে কুপিয়ে টুকরো করে হত্যার ঘটনার একজনকে আটক করেছে পুলিশ। তার নাম মোয়াজ্জেম হোসেন। মঙ্গলবার সন্ধ্যায় মোয়াজ্জেম হোসেন নামে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল জানান,  হত্যাকান্ডের বিষয়টি এখনও পরিষ্কারভাবে কিছু বোঝা যাচ্ছে না। ঘটনাটির রহস্য উদঘাটনে জেলা পুলিশ সুপারের নির্দেশে তিনটি ইউনিট পৃথকভাবে কাজ করছে। ডিবি পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করে। বিষয়টি তদন্ত চলছে।
উল্লেখ্য, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নাওতলা আলিম মাদ্রাসা সংলগ্ন একটি মার্কেটে নৈশপ্রহরীর কাজ করত নাওতলা গ্রামের রবিউল্লাহ। ওই মার্কেটে চা দোকানের ব্যবসার সাথে বাবা রবিউল্লাহর পরিবর্তে ছেলে নাছির উদ্দিন নৈশপ্রহরী এবং ব্যবসার কাজে সহযোগিতা করতেন।


গত রবিবার রাতে রবিউল্লাহ শারীরিকভাবে অসুস্থ হলে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন ছেলে নাছির উদ্দিন। রাতের কোন এক সময়ে হত্যাকারীরা তাকে কুপিয়ে হত্যা করে লাশ ছিন্ন-বিছিন্ন করে মহাসড়কে ফেলে রেখে যায়।


ঢাকাটাইমস/১৫জানুয়ারি/প্রতিনিধি/এমআর