গণপিটুনিতে তিনজন নিহতের ঘটনায় মামলা

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জানুয়ারি ২০২০, ১৫:৩১ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২০, ১৫:২০

যশোরের অভয়নগরে রবিবার চোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত হওয়ার ঘটনায় মামলা করেছে পুলিশ। এতে প্রায় ৫০০ জনকে আসামি করা হয়েছে।

অভয়নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন আলী মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আসামিরা অজ্ঞাতনামা হওয়ায় কাউকে আটক করা যায়নি।’

এর আগে গরু চুরির ঘটনায় আটক জনি শেখসহ পলাতক আরো পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা সাত-আটজনের বিরুদ্ধে মামলা করেছিলেন গরুর মালিক উপজেলার গাইদগাছি গ্রামের খোরশেদ আলী।

পলাতকরা হলেন- বাগেরহাটের সাজ্জাদ হোসেন সৈকত, ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার সোনাউটা গ্রামের সুলতান মুন্সি, বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর গ্রামের বাদশা মিয়া, তৌহিদুল ইসলাম, ইসমাইল হোসেন রিপু ও খুলনার রূপসা উপজেলার রুবেল হোসেন।

খোরশেদ আলী জানান, গত রবিবার রাতে খাওয়া-দাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে তিনটার দিকে পরিবারের একজনের চিৎকারে জানতে পারেন, তার গোয়ালঘর থেকে তিনটি গরু চুরি হয়ে গেছে।

এরপর গ্রামের মসজিদের মাইকে ঘোষণা করলে এলাকাবাসী গরু ও চোরদের খুঁজতে বের হয়। পরে প্রতিবেশী ফজল মিয়ার পানের বরজের পাশ থেকে চুরি হওয়া গরু তিনটি পাওয়া যায়।

পরে তিনি জানতে পারেন, তার এবং পাশের প্রেমবাগ গ্রামের লোকজন গরু চোর সন্দেহে তিনজনকে গণপিটুনি দিয়ে হত্যা করেছে এবং জনি নামে একজনকে আটক করেছে। তাকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়।

ঢাকাটাইমস/১৫ জানুয়ারি/পিএল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :