মৌলভীবাজারে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২০, ১৭:১৯

মৌলভীবাজারে প্রেমিকা ও তার বান্ধবীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণের শিকার এক তরুণী চারজনকে আসামি করে মামলা করেছেন। এ ঘটনায় প্রেমিক যুবকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উত্তর জগন্নাথপুর গ্রামের মুন্না, হুমায়ুন আহম্মদ ও আকাশ মিয়া।

মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে প্রেসক্লাবের সামনে এসে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠলে কিছুক্ষণ পর চারজন ধর্ষক অটোরিকশায় উঠে সিএনজিতে পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে। পরে তাদের মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের পেছনে পাহাড়ি এলাকার নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে চারজনে ধর্ষণ করে। ঘটনাস্থল থেকে তারা কৌশলে বেরিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পুলিশ দুই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে  ভর্তি করে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন। বলেন, ‘ধর্ষিতাদের বাড়ি সদর উপজেলার বাউরভাগ গ্রামে। এ ব্যাপারে চারজনকে আসামি করে মামলা হয়েছে। এখন পর্যন্ত তিনজন আসামিকে আটক করা হয়েছে। অন্য আসামিকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :