বাসা ভাড়া দিতে না পারায় পোশাকশ্রমিককে ‘গণধর্ষণ’

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকাটাইমস)
| আপডেট : ১৫ জানুয়ারি ২০২০, ২০:৫৪ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২০, ১৮:৪০

ঢাকার আশুলিয়ায় বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে এক পোশাকশ্রমিককে (২৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত বাড়ির মালিক কালামকে পুলিশ আটক করলেও পলাতক রয়েছে বাকিরা।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ি থেকে অভিযুক্ত বাড়ির মালিক কালামকে আটক করে পুলিশ। এর আগে সোমবার গভীর রাতে একই বাড়িতে এই ঘটনা ঘটে।

আটক কালাম আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ির বাসিন্দা।

ভুক্তভোগী নারী শ্রমিকের অভিযোগ, তিনি পশ্চিম জামগড়া এলাকায় কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে ডিইপিজেডের একটি পোশাক কারাখানায় কাজ করেন। রাতে পরিবহন চালক স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। এসময় রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম ও তার পাঁচ সঙ্গী নিয়ে বকেয়া ডিসেম্বরের মাসের দুই হাজার টাকা ভাড়ার জন্য তার কক্ষে আসে। পরে কারখানায় তাদের বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান তিনি। কিন্তু মালিক কালামের সহযোগী দুজন তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। পরে তার স্বর্ণের চেইন, চুরি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয় তারা।

তিনি আরো বলেন, এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে ও বাড়ির মালিক তাকে ধর্ষণ করে। বাকি তিনজন পরবর্তীতে ভোর চারটা পর্যন্ত তাকে ধর্ষণ করে চলে যায়। পরে সকালে তিনি আশুলিয়া থানায় এসে অভিযোগ করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সেলিম রেজা জানান, ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত বাড়ির মালিক কালামকে আটক করা হয়েছে। এ ঘটনায় বাকিদের আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :