ঝালকাঠি ছাত্রলীগের সাবেক সভাপতিসহ আটক ৬

প্রকাশ | ১৫ জানুয়ারি ২০২০, ১৯:৩৩

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝালকাঠিতে যুবলীগ নেতাকে মারধর, হাতুড়িপেটা ও চাঁদা দাবির মামলায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিলনসহ যুব ও ছাত্রলীগের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম অপু, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, সুমন, মামুন খান ও কামাল।

ঝালকাঠি পৌর এলাকার ১নম্বর চাঁদকাঠি ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল কালাম এ মামলা করেন। মামলায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,  পাঁচ লাখ টাকা ধার নিয়ে দীর্ঘদিন যাবত তালবাহানা করে পরিশোধ করেনি সৈয়দ মিলন। পরে ধার নেয়া টাকা পরিশোধ না করে মাসে ৫০ হাজার টাকা কিস্তিতে চাঁদার টাকা পরিশোধের ঘোষণা দেয়। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা মীমাংসার কথা বলেন। গত ৫ জানুয়ারি এলজিইডির সামনে সৈয়দ মিলনের নেতৃত্বে সাত-আটজন হামলা ও মারধর করে গুরুতর আহত করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, ডাক্তার পট্টির বাসা থেকে সৈয়দ মিলনকে আটক করা হয়েছে। এ সময় তার শয়ন কক্ষ থেকে ১২টি ধারালো দেশীয় রামদা, চারটি জিআই পাইপ উদ্ধার করা হয়েছে। তার বাসা থেকে সাইফুল, মামুন, সুমন, কামালকে আটক করা হয়। এছাড়াও সৈয়দ মিলনের বিরুদ্ধে একাধিক চাঁদাবাজির মামলা ও অপকর্মের অভিযোগ রয়েছে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/কেএম/এলএ)