তরুণীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২০, ২০:৪৩

কুমিল্লার বরুড়ায় আমেনা আক্তার নামে এক তরুণীকে দুর্বৃত্তরা শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহতের গলায় দাগ, মুখে খড় ও ওড়না পেঁচানো ছিল। দেহের বিভিন্ন অংশে আঁচড় ছিল। আমেনা আক্তার উপজেলার নবীপুর গ্রামের দিনমজুর আবদুল মাজেদ মিয়ার বড় মেয়ে। প্রায় তিন মাস আগে স্বামী মাসুদ মিয়া আমেনা আক্তারকে ছেড়ে চলে যান।

জানা গেছে, উপজেলার নবীপুর গ্রামের দিনমজুর আবদুল মাজেদ মিয়ার মেয়ে আমেনা আক্তার (২৫) গত মঙ্গলবার প্রায় পড়ন্ত বেলায় বাড়ির অদূরে মাঠে শাক তুলতে যায়। একই গ্রামের বাসিন্দা ঝুটন চক্রবর্তী অন্যান্য দিনের মতো গত মঙ্গলবার সন্ধ্যার দিকে তার টমেটো ক্ষেত তদারকি করার সময় একটি লাশ দেখে বরুড়া থানায় খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশের উপপরিদর্শক (এসআই) সত্যজিৎ ভৌমিক জানান, নিহতের গলায় দাগ, মুখে খড় ও ওড়না দ্বারা প্যাঁচানো ছিল। দেহের বিভিন্ন অংশে আঁচড় ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আমেনা আক্তারকে শ্বাসরোধে হত্যা করে।

এদিকে নিহতের বাবা আবদুল মাজেদ মিয়া বরুড়া থানায় একটি হত্যা মামলা করেন।

স্থানীয়দের অভিযোগ, যে মাঠ থেকে আমেনা আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে ওই মাঠে প্রায়ই মাদকসেবীদের আড্ডা বসত। ওই বখাটেরাই আমেনা আক্তারকে হত্যা করেছে।

বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার মজুমদার জানান, আমেনা আক্তারের মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। এছাড়া হত্যা মামলার প্রেক্ষিতে অধিকতর তদন্তের মাধ্যমে আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :