ভারতের দ্বিতীয় ওয়ানডেতে নেই পান্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২০, ১১:১৪

কনকাশেনের জের। পর্যবেক্ষণে ছিলেন। তাই মুম্বাই থেকে রাজকোটে ভারতীয় দলের সঙ্গে যাননি রিশাব পান্ত। আপাতত রিহ্যাবে রয়েছেন দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান। রাজকোটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ থেকে ছিটকে গেলেন রিশাব পান্ত। তৃতীয় ম্যাচে তিনি খেলবেন কিনা তা নির্ভর করছে রিহ্যাবে চিকিৎসায় কেমন সাড়া দিচ্ছেন তার ওপরই।

মঙ্গলবার মুম্বাইতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে ব্যাট করার সময় মাথায় আঘাত পান পান্ত। ব্যাট করার সময় প্যাট কামিন্সের বল ব্যাটে লেগে পন্থের হেলমেটে গিয়ে লাগে। যা শেষ পর্যন্ত ফিল্ডারের হাতে গিয়ে পৌঁছায়। এরপর কনকাশনের জন্য অস্ট্রেলিয়ার ইনিংসের সময় আর মাঠে নামেননি তিনি। পান্তের জায়গায় উইকেটকিপিং করেন কেএল রাহুল। সুস্থ থাকলেও বর্তমানে পর্যবেক্ষণে রয়েছেন পান্ত। দ্বিতীয় একদিনের ম্যাচের জন্য বুধবার ভারতীয় দল রাজকোটে পৌঁছে গেলেও পন্থ দলের সঙ্গে যাননি। তিনি যান বেঙ্গালুরুর উদ্দেশ্যে।

আপাতত বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন পান্ত। রাজকোটেও সম্ভবত উইকেটকিপিং করবেন কেএল রাহুল। বেঙ্গালুরুতেই রবিবার রয়েছে সিরিজের তৃতীয় ম্যাচ। সেই ম্যাচে পান্তকে পাওয়া যাবে কিনা সে বিষয়ে নিশ্চিত হওযা যাচ্ছে না।

এক বিবৃতিতে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) জানিয়েছে, ‘দ্বিতীয় একদিনের ম্যাচ থেকে ছিটকে গেছে পান্ত। শেষ ওয়ানডেতে তাকে পাওয়া যাবে কিনা তা নির্ভর করছে রিহ্যাব প্রোটোকলের ওপর।’

(ঢাকাটাইমস/১৬ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :