জুয়ার টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে জখম

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২০, ১৬:০৭

সিরাজগঞ্জের তাড়াশে জুয়া খেলার টাকা না দেয়ায় এক জুয়াড়ি ছেলে ৭০ বছরের বৃদ্ধ বাবা কবির উদ্দিনকে পিটিয়ে গুরুতর আহত করেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার মাধাইনগর ইউনিয়নের বেত্রাশিন গ্রামে।

এ সময় বাবাকে রক্ষার জন্য মেয়ে কহিনুর খাতুন এগিয়ে এলে তাকেও বেধড়ক পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত বাবা ও মেয়েকে তাড়াশ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনার প্রতিকার চেয়ে ছেলে জাহিদুল ইসলামের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন তার বাবা। বিষয়টি তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গ্রামের কবির উদ্দিনের দুই ছেলে ও পাঁচ মেয়ে নিয়ে সংসার। পাঁচ মেয়েকেই বিয়ে দিয়েছেন। দুই ছেলেকে বিয়ে দিয়ে আলাদা সংসার পেতে দিয়েছেন। কিন্তু ছোট ছেলে জাহিদুল ইসলাম একজন পেশাদার জুয়াড়ি। জুয়া খেলে বাড়ির ধান, চাল জোর করে বিক্রি করা তার নেশা। সম্প্রতি জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে পড়ায় প্রতিবছরই বাবা তার জমি বিক্রি করে ছেলের জুয়া খেলার ঋণ পরিশোধ করতে থাকেন। এভাবেই বৃদ্ধ বাবা ১৪ বিঘার জমির মধ্যে ইতোমধ্যেই প্রায় ৮-৯ বিঘা বিক্রি করে ছেলের জুয়া খেলার ঋণ পরিশোধ করে নিজেও অর্থনৈতিকভাবে চরম অভাবগ্রস্ত হয়ে পড়েছেন।

এলাকাবাসী জানায়, বুধবার ছেলে জাহিদুল জুয়া খেলে আবারও হেরে গিয়ে বাবার কাছে জমি বিক্রি করে টাকা দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। কিন্তু এতে বাবা রাজি না হওয়ায় বৃদ্ধ বাবা কবির উদ্দিনকে বেধড়ক পেটায়। এ সময় বাবাকে রক্ষার জন্য তার মেয়ে কহিনুর এগিয়ে এলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত বাবা কবির উদ্দিন বলেন, জুয়াড়ি ছেলে জাহিদুলের অত্যচারে অতিষ্ঠ। মামলা করেও তাকে সংশোধন করা যাচ্ছে না। আর জুয়া খেলার ঋণের টাকা পরিশোধ করতে গিয়ে আমি সর্বশান্ত।

তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম জানান, বৃদ্ধ বাবাকে মারপিটের অভিযোগ পেয়েছি। পুলিশ তাকে আটকের চেষ্টা করছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :