যশোরে গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ২৫

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২০, ২০:২৮

যশোরে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রায় ২৫ জন আহত হন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে শহরতলীর সানতলা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১৩ জন। তাদের মধ্যে আব্দুর রহমান ও গোলাম রসুল নামে দুই যাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সকালে চৌগাছা থেকে ছেড়ে আসা ‘হীরা পরিবহন’ নামে বাসটি সানতলা ফুয়েল পাম্পের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মেহগনি গাছে ধাক্কা খায়। এ সময় যাত্রীরা এদিক-সেদিক ছিটকে পড়েন। আহত হন ২৫ যাত্রী। পরে তাদের যশোর জেনারেল হাসপাতালে আনা হয়।

আহতদের মধ্যে বাসের সুপারভাইজার গোলাম রসুল (৩০), যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী আব্দুর রহমান (৩৮), চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের নুরুল হাফিজের ছেলে আব্দুর রহমান (৩২), একই গ্রামের আবুল কালামের ছেলে আব্দুর রাজ্জাক (২৮), লুৎফর রহমানের ছেলে মো. হারুন (৩৫), যশোর সদর উপজেলার সানতলা এলাকার ইউনুছ মণ্ডলের ছেলে ইরাদ আলী (৩৮), জগহাটি গ্রামের রতনের ছেলে রবিন (৪০), উজ্জ্বল হোসেন (৪৪), ফারুক হোসেন, দাউদ হোসেন (২৬), আবু জাফর (২৫), জাহাঙ্গীর আলম (৫০), বাঁধন হোসেন (৪২) এবং হারুনের (৪০) নাম জানা গেছে। অন্য আহতরা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

জেনারেল হাসপাতালের চিকিৎসক এম আব্দুর রশিদ বলেন, এখানে ১৩ জনকে চিকিৎসা দিয়ে অর্থোপেডিক বিভাগে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আব্দুর রহমান ও গোলাম রসুলের অবস্থা আশঙ্কাজনক।

বারবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহফুজুর রহমান বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি পুলিশ হেফাজতে আছে, তবে চালক পালিয়ে গেছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :