সন্ত্রাসী হামলায় ওয়ার্কার্স পার্টি নেতার ভাই নিহত

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২০, ২১:০৪

সন্ত্রাসীদের হামলায় বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুর বড় ভাই কৌশিক প্রামানিক মিঠু নিহত হয়েছেন। এ হামলায় কোম্পানির গাড়িচালক রাহুল আহত হন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার ওপর হামলার ঘটনা ঘটে। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কৌশিক প্রামানিক অলিম্পিক কোম্পানির রাজশাহীর ব্যবস্থাপক ছিলেন। একই কোম্পানির এক কর্মচারীর নেতৃত্বে একদল সন্ত্রাসী তার ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। হামলার সময় কোম্পানির গাড়িচালক রাহুল আহত হন। তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় রাহুল জানান, সকালে মহানগরীর সাগরপাড়া এলাকায় কোম্পানীর গুদামে সজিবুল নামে এক কর্মচারী তাকে মারধর করছিল। কৌশিক প্রামানিক তখন তাকে রক্ষা করেন। এ কারণে কৌশিকের ওপরও ক্ষিপ্ত হয় সজিবুল। গুদামের ওই ঘটনার পর ব্যবস্থাপককে সঙ্গে নিয়ে তিনি বাজারে যাচ্ছিলেন। পথে নগরীর ধরমপুর আমজাদের মোড় এলাকায় সজিবুলের নেতৃত্বে ৭-৮ জনের সন্ত্রাসী তাদের গতিরোধ করে এবং তাদের বেধড়ক মারধর করা হয়।

রাহুল আরও জানান, মারধরের শিকার হয়ে তারা দুজন অভিযোগ করতে মতিহার থানায় যান। তখন কৌশিক প্রামানিকের শারীরিক অবস্থার অবনতি ঘটে। তখন তাদের দুজনকেই রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক কৌশিককে মৃত ঘোষণা করেন।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, নিহত কৌশিক প্রামানিকের মরদেহ রামেকের মর্গে রাখা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওসি আরও জানান, হামলাকারীদের ধরতে তাদের বাড়িতে অভিযান চালানো হয়েছে। কিন্তু পরিবারের সবাই পালিয়ে গেছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :