পোশাকশ্রমিক ধর্ষণের অভিযোগে সুপারভাইজার গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২০, ২২:১৭

নারয়ণগঞ্জের রূপগঞ্জে ক্লাক্সটন অ্যাপারেল্স অ্যান্ড টেক্সটাইল মিলের সুপারভাইজার জিন্নাহ আলী একই গার্মেন্টেসের এক শ্রমিককে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে তারাব পৌরসভার তারাব হাটিপাড়া ক্লাক্সটন অ্যাপারেল্স অ্যান্ড টেক্সটাইল মিলের ভেতরে এ ঘটনা ঘটে।

জিন্নাহ আলী সিরাজগঞ্জ জেলার সদর থানার একডালা এলাকার বাসিন্দা।

মামলার এজাহার থেকে জানা যায়, ‘ধর্ষিতা’র বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার প্রেমই এলাকায়। তিনি বর্তমানে বরাব এলাকার সাব্বিরের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। তারাব হাটিপাড়া এলাকার ক্লাক্সটন অ্যাপারেল্স অ্যান্ড টেক্সটাইল মিলে গত চার মাস ধরে জ্যাকার্ড সেকশনের অপারেটর হিসেবে কাজ করছেন তিনি। একই টেক্সটাইলের সুপাভাইজার হিসেবে কাজ করে আসছেন জিন্নাহ আলী। তিনি প্রায়ই তাকে কুপ্রস্তাব দিতেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে চাকরি থেকে বের করে দেয়ার হুমকি দেয়া হতো। গত শনিবার রাতে ধর্ষিতা তার সেকশনে কাজ করার সময় জিন্নাহ আলী তাকে টেক্সটাইলের তৃতীয় তলায় ডেকে নিয়ে যান। তাকে ফের কুপ্রস্তাব দিলে রাজি না হওয়ায় তাকে ধর্ষণ করেন। এ ঘটনায় ধর্ষিতা নারী বুধবার রাতে রূপগঞ্জ থানায় মামলা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে এবং ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :